বৃষ্টির মধ্যে বাস খাদে, দুই শিশুসহ নিহত ৩

বগুড়ায় শিবগঞ্জ উপজেলার পাকুড়তলা এলাকায় যাত্রীবাহী বাস উল্টে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে শিবগঞ্জের রংপুর-ঢাকা মহাসড়কে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাতে পড়ে উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরো ১০ জন।
আহতদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বহরা গ্রামের মনোয়ার হোসেনের স্ত্রী শাবনুর খাতুন (২২), তার আড়াই বছরের মেয়ে মঞ্জিলা আকতার ও দিনাজপুরের কাহারোল উপজেলার আল-আমিনের তিন বছরের ছেলে মেহেদী হাসান।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা ঢাকাগামী রাহবার এন্টারপ্রাইজের বাসটি বৃহস্পতিবার রাত দেড়টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার পাকুড়তলা এলাকায় মহাসড়কে পৌঁছায়। এ সময় বৃষ্টির মধ্যে চালক নিয়ন্ত্রণ হারালে যাত্রীবাহী বাসটি মহাসড়কের পাশে খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই গৃহবধূ শাবনুর, তার আড়াই বছরের মেয়ে মঞ্জিলা আকতার ও শিশু মেহেদী হাসান ঘটনাস্থলেই মারা যায়।
হাইওয়ে পুলিশ ও গোবিন্দগঞ্জ থানার ওসি আবদুল কাদের জিলানী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। আহতদের উদ্ধার করে শজিমেকসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করেছে পুলিশ। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরও সংবাদ
error: You are under arrest !!