রাজনগরে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী মানববন্ধন


মৌলভীবাজারের রাজনগরে ‘জাগো বিবেক মুন্সিবাজার’ এর আয়োজনে ধর্ষণ, নির্লজ্জতা, নির্মমতার প্রতিবাদে এলাকাবাসীকে সচেতন থাকার এবং এই অসভ্যতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর নিমিত্তে মানবন্ধন করা হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) সকাল ১০ টায় অগ্রণী ব্যাংক মুন্সিবাজার শাখার সামনে এ মানববন্ধনে অংশগ্রহন করে ব্রাদার্স ক্লাব মুন্সিবাজার, জাগো বিবেক মুন্সিবাজার, মুন্সিবাজার কালচারাল সোসাইটি, একতা যুব সমাজ, মাদক নির্মুল কমিটি, সাইবার ফ্রেন্ডস ক্লাব, সেইভ সিলেট, মুন্সিবাজার কম্পিউটার সেন্টার, মুন্সিবাজার ফুটবল একাডেমী, স্বপ্নের ঢেউ মুন্সিবাজার, হলি মিডিয়া ৮৮ । এছাড়াও ব্যানার-পোস্টার ছাড়া তাদের এই মানবন্ধনে স্বেচ্ছায় অংশগ্রহণ করেন স্থানীয় কৃষক, শ্রমিক, ব্যাবসায়ী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অংশগ্রহণকারী সংঘটনের সভাপতি-সম্পাদকরা।
তারা তাদের বক্তব্যে বলেছেন, ধর্ষকদের কোনো দল থাকেনা। তাদের একটাই পরিচয় তারা ধর্ষক। তাই অনতি বিলম্বে সকল ধর্ষকদের জনসম্মুখে ফাঁসি দেয়া হোক।

তারা আরও বলেন, প্রথমেই ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমকন্ত্রীকে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের আইন পাস করায়। আশাকরি তা দ্রুত কার্যকর করে সকল ধর্ষণকারী ও নারী নির্যাতনকারীর সুষ্ঠু বিচার হবে। এবিষয়ে মুন্সিবাজারের সর্বসস্থরের জনসাধারণকে সচেতন থাকার জন্য আহবান করছি। যাতে এই রকম নেক্কারজনক ঘটনা আমাদের শান্তির নীরে না ঘটে।

এশিয়াবিডি/ডেস্ক/কামরান
আরও সংবাদ