জমকালো আয়োজনের মধ্য দিয়ে পর্দা উঠলো এইচপিএল এর চতুর্থ আসরের

খেলার শুরু থেকেই টানটান উত্তেজনা, আক্রমণ-পাল্টা আক্রমণ, শ্বাসরুদ্ধকর মিনহা ইউনাইটেড আর আবির স্পোর্টস ক্লাবের মধ্যকার ম্যাচের মধ্যদিয়ে পর্দা উঠলো আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নে প্রতিবছরের মতো এই বছরে আয়োজিত হাইলধর প্রিমিয়ার লীগ (HPL) এর এবারের আসরের।

১০ ই নভেম্বর (শুক্রবার) বিকাল চারটায় ঘড়ির কাঠা যখন চারটা ছুঁই ছুঁই তখনি হাইলধর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজকের উদ্ধোধক আব্দুল গফুর মেম্বারের পায়ের বল গোল বক্সের নেট ছুয়ার মাধ্যমেই এই বারের আসরের উদ্ভোধন হয়।

মিনজাহের সঞ্চালনায় সবুজের পরিচালনায় খেলার শুরু থেকে আক্রমণাত্বকভাবে খেলতে থাকে দু’দল। বল মাঠে গড়াতেই মিনিট দুয়ের মধ্যে মিনহা ইউনাইটেডের আক্রমণাত্বক খেলোয়াড় মাসুদের পায়ের জাদুতে কাবু হয় আবির স্পোর্টস ক্লাব। শুরু থেকে একগোলে পিছিয়ে পড়া আবির স্পোর্টস ক্লাবের খেলোয়াড়রা মরিয়া হয়ে উঠে গোল শোধ করে জয়ের সোনার হরিণ হাতিয়ে নিতে। কিন্তু সহজেই সুযোগ দিতে রাজি ছিলনা মিনহা ইউনাইটেডের রক্ষনভাগের খেলোয়াড়রা। খেলার দ্বিতীয় অধ্যায়ে পেনাল্টি পেয়ে গোল পরিশোধ করার সুযোগ আসে আবির স্পোর্টস ক্লাবের। কিন্তু দলের অধিনায়ক মিসবার আনমনা কিকে সেই সুযোগটা ও হাতছাড়া হয়ে যায় আবির স্পোর্টস ক্লাবের। খেলা শেষে মিনহা ইউনাইটেডের রক্ষণভাগের খেলোয়াড়দের কাছে প্রথম ম্যাচেই ১-০ গোলে হার নিয়ে মাঠ ছাড়তে হয় গত বারের ম্যান অব দ্যা ম্যাচ মিসবার দল কে।
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং আনোয়ারা উপজেলা সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ এর সাধারণ সম্পাদক মুহাম্মদ ইব্রাহিম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাইলধর ইউনিয়ন যুবলীগ নেতা হাইলধর MPL এর প্রতিষ্ঠাতা শাহাদাত হোসেন, হাইলধর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাহাদুর, বিশিষ্ট চাকুরিজীবি মোরশেদ, হাইলধর আবাহনী ক্লাবের প্রতিষ্ঠাতা আব্দুল আজিজ, বিশিষ্ট সমাজ সেবক নাছির,মুফিজ,ফরহাদ সহ আরো অনেকেই ।
এইসময় প্রধান অতিথির বক্তব্যে খেলোয়াড়দের এবং টিম পরিচালনা কমিটি কে উদ্দেশ্য করে ইব্রাহিম চৌধুরী বলেন, বেশ কয়েক বছর ধরে কোনো অপ্রিতিকর ঘঠনা সংগঠিত হওয়া ছাড়া এই গরোয়া লীগ HPL অনুষ্ঠিত হয়ে আসছে। খেলোয়াড়দের প্রতি এটাই আশা রাখবো যে,তারা আমাদের একটি সুন্দর খেলা উপহার দিবে। এবং পরিচালনা কমিটি কে লক্ষ্য রাখতে হবে যাতে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি না হয়। পরিশেষে পরিচালনা কমিটির প্রধান সাইফুল ইসলাম সবুজসহ সম্পূর্ণ কমিটিকে আমার পক্ষ থেকে অভিনন্দন জানায় এমন সুন্দর আয়োজনের জন্য।

উল্লেখ্য যে, এই বারের আসরে চারটি দল অংশ গ্রহণ করেছে যার মধ্যে আজকের খেলায় প্রতিদন্ধি ফারভেজের মিনহা ইউনাইটেড ক্লাব, জামশেদের আবির স্পোর্টস এবং বাকি দু’দল হলো রিয়াদের ইয়ং বয়েজ ফুটবল ক্লাব আর আরিফের মরহুম আনু মিয়া ফুটবল একাদশ যারা আগামিকাল মাঠে প্রতিদন্ধিতা করবে।

এশিয়াবিডি/কেকে/হৃদয়
আরও সংবাদ
English »