কোভিড-১৯ টিকার অনলাইন রেজিষ্ট্রেশনে রাজনগর ডায়াগনস্টিক সেন্টারকে প্রিন্টার প্রদান


রাজনগর ডায়াগনস্টিক ও কনসালটেশন সেন্টারে কোভিড-১৯ এর টিকা নেয়ার জন্য অনলাইন নিবন্ধন ও টিকা কার্ড সংগ্রহের কার্যক্রম চলছে। মেধা-সংস্কৃতি পরিষদের সহায়তায় গত ১৩ ফেব্রুয়ারী থেকে নিবন্ধন কার্যক্রম চলছে।

মেধা-সংস্কৃতি পরিষদের গৃহিত এই জন সহায়ক কর্মসূচিতে রাজনগর ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের পরিচালক ও কর্মচারীদের আন্তরিক সহায়তায় এ নিবন্ধনের কাজ করে চলেছেন নিরন্তর।
নিবন্ধন কাজে গতি আনার লক্ষ্যে রাজনগর ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারকে একটি প্রিন্টার প্রদান করেছে মেধা-সংস্কৃতি পরিষদ।

ইতিপূর্বে আমেরিকা প্রবাসী আলহাজ্ব নজরুল ইসলাম কয়ছর ও মোস্তাক মিয়া, লন্ডন প্রবাসী জাহাঙ্গীর বখ্ত, মনসুর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিলন বখত্, কানাডা প্রবাসী দেওয়ান গফরান চৌধুরী ও সৈয়দ মাহবুব মেধা-সংস্কৃতি পরিষদে একটি কালার প্রিন্টার, কালির টোনার, ডেক্সটপ কম্পিউটার, সাদাকালো প্রিন্টার দান করেছেন।

নতুন এই যন্ত্রপাতির শুভ উদ্বোধন করেন পরিষদের সভাপতি অধ্যক্ষ মোঃ ইকবাল। এসময়ে সংস্থার সম্পাদক আকলু মিয়া চৌধুরী, অধ্যাপক শাহানারা রুবি, খছরু চৌধুরী, মাহমুদুর রহমান, কেতকী রঞ্জন ভট্টাচার্য, রেজওয়ানুল হক পিপুল ও রাজনগর প্রেসক্লাব সম্পাদক আব্দুর রহমান সোহেল প্রমূখ উপস্থিত ছিলেন।

উপস্থিত সকলকে মিষ্টিমুখ করানো হয় রাজনগর ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের পক্ষ থেকে।

উপস্থিত সকলেই রাজনগরের জনসাধারণকে কোভিড-১৯ এর প্রতিরোধী টিকা গ্রহণের আহবান জানান।

এশিয়াবিডি/ডেস্ক/কামরান
আরও সংবাদ