আনোয়ারায় দিবারাত্রি অলিম্পিক ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

 

জমকালো আয়োজন ও টান-টান উত্তেজনার মধ্যদিয়ে মাঠে গড়ালো প্রথম বারের মত মালঘর নবজাগরণ তরুণ সংঘ কর্তৃক আয়োজিত দিবারাত্রি অলিম্পিক ফুটবল টুর্ণামেন্টের।

শুক্রবার (২৬-ফেব্রুয়ারি) রাত ৯টায় চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ১০নং হাইলধর ইউনিয়নের মালঘর বাজার সংলগ্ন মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০ নং হাইলধর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দিদারুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবাধিকার কর্মী মোহাম্মদ তৈয়ব, মালঘর ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ নুর আলী, আনোয়ারা উপজেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি সাজিয়া সুলতানা এবং সপ্নযাত্রী ফাউন্ডেশনের আনোয়ারা উপজেলার সভাপতি মোহাম্মদ ফয়েজ প্রমূখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে দিদারুল ইসলাম বলেন, সমাজের এই পরিস্থিতিতে যখন যুব সমাজ মাদকের প্রতি ধাবিত হচ্ছে তখনি তোমাদের মত একটা যুবকের দল মাদক ভুলে ক্রীড়ার মাধ্যমে সমাজ পরিবর্তনের চেষ্টা করে চলেছো এটা সত্যিই প্রশংসনীয়। দোয়া করি ভবিষ্যতেও যেন এই ধরনের সমাজ সংস্করণ মূলক কিছু করে দেখাতে পার, এবং সবার কাছে এটাই আশা রাখবো ঝগড়া-ফাসাদ ছাড়া সুন্দরভাবে এই টুর্নামেন্ট সমাপ্ত করবে।

প্রথম দিনে দু’টি খেলা অনুষ্ঠিত হয়েছে, প্রথম খেলায় Bay of Bengal এর কাছে ২-০ ব্যবধানে হার মানে বাকলিয়া ফুটবল একাদশ। এবং দ্বিতীয় খেলায় সাজেদ-সাদমান ফ্যান ক্লাবকে ২-১ গোলে হারিয়ে জয় নিশ্চিত করে বাইনজুরি ফুটবল একাদশ ।

খেলা শেষে অতিথিরা ১ম খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মুকাররম এবং ২য় খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মোস্তফার হাতে ক্রেস্ট তুলে দেন।

এশিয়াবিডি/জাহিদ হাসান হৃদয়/ এমকে

আরও সংবাদ
English »