সর্টসার্কিট থেকে আগুন লেগে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি!


মৌলভীবাজারের রাজনগরে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানাযায়। ২৩ জুন রাত ১১টার দিকে রাজনগর বাজারের তাহসীন মোবাইল গ্যালারী নামক প্রতিষ্ঠানে এই ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় প্রায় এক ঘন্টা পর আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়।

রাজনগর ফায়ার স্টেশন ও দোকান মালিক সূত্রে জানাযায়, বুধবার রাত ১১ টার দিকে রাজনগরের কেন্দ্রীয় সড়কে অবস্থিত তাহসীন মোবাইল গ্যালারী নামক প্রতিষ্ঠানে হঠাৎ করে বিকট শব্দ শোনা যায়। সাথে সাথে বন্ধ দোকানের ভেতর থেকে আগুন ও ধোঁয়া বের হতে থাকলে আশপাশের লোকজন রাজনগর ফায়ার সার্ভিসে খবর দিলে রাত সোয়া ১১টায় ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন মিলে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। তত সময়ে দোকানে বিভিন্ন ধরণের মোবাইল সেট, মোবাইল যন্ত্রাংশ, আসবাবপত্র সহ প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয় বলে দোকান মালিক শাওন ইসলাম জানান। দোকানের সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে ফায়ার সার্ভিসের লোকজন জানিয়েছে।

এব্যাপারে রাজনগর ফায়ার স্টেশনের ডিউটি অফিসার সারোয়ার ইসলাম জানান, গত ২৩ জুন বুধবার রাত সোয়া ১১টায় খবর পেয়ে তৎক্ষনাৎ ফায়ার স্টেশনের টিম গিয়ে ঘন্টা খানেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। এ অগ্নিকান্ডে আনুমানিক ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হয়।

এশিয়াবিডি/ডেস্ক/কামরান
আরও সংবাদ