রাজনগরে কঠোর প্রশাসন: মামলা ও জরিমানা আদায়

৩০টি মামলায় ২০ হাজার ৭০০টাকা জরিমানা আদায়।


সরকারের দেয়া কঠোর লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে লকডাউনের চতুর্থ দিনেও তৎপর রাজনগর উপজেলা প্রশাসন। করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ যথাযথভাবে বাস্তবায়ন নিশ্চিতের লক্ষ্যে ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতের জন্য রাজনগর উপজেলায় বিভিন্ন বাজার ও গুরুত্বপূর্ণ পয়েন্টে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

রবিবার(৪ জুলাই) উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা পাল, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উর্মি রায় এবং মৌলভীবাজার সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সৈয়দ সাফকাত আলী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩০টি মামলায় ২০ হাজার ৭০০টাকা জরিমানা আদায় করেন।

ক্যাপ্টেন সাজ্জাত এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল, এস আই শওকতসহ রাজনগর থানার ফোর্স অভিযানকালে উপস্থিত থেকে সহযোগিতা করেন।
এছাড়া এক প্লাটুন বিজিবি সদস্য এবং আনসার সদস্যরা অভিযানে সহযোগিতা করেন।

রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা পাল বলেন, প্রায় সকলেই মাস্ক পরিধান করছে ও স্বাস্থ্যবিধি মেনে চলছে। কেউ কেউ মাস্ক পরা না থাকলেও তাদের সাথে মাস্ক থাকে। এ সাথে মাস্ক পরিধান, স্বাস্থ্যবিধি মেনে চলা ও সরকারী বিধি-নিষেধের বিষয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছি। কঠোর লকডাউন বাস্তবায়ন করতে পুরো ৭দিন আমরা তৎপর থাকবো।

এশিয়াবিডি/ডেস্ক/কামরান 
আরও সংবাদ