দুই উপজেলার অনেক রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট করা প্রয়োজন – জিল্লুর রহমান

দুই উপজেলার অনেক রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট করা প্রয়োজন

মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী শিল্পপতি মোহাম্মদ জিল্লুর রহমান বলেছেন, তৃণমূলের মানুষের আশা-আকাঙ্খা পূরণ করতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী করেছেন। এই আসনের জনগণকে নিয়ে জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের বাস্তবায়ন ঘটাতেই আমি এসেছি। মৌলভীবাজারের রাজনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে শুক্রবার রাত ৮ টার সময় মতবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় তিনি আরো বলেন, আমার অভিজ্ঞতা রয়েছে উন্নয়ন নিয়ে কাজ করার। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নির্দেশ দিয়েছেন জনগণের ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়ে প্রথম তিন মাসের মধ্যে একটি ‘মাস্টার প্লান’ হাতে নেয়ার। সে লক্ষ্যে আমি কাজ করে যাব। দুই উপজেলার অনেক রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট করা প্রয়োজন। এগুলো করার পরিকল্পনা আছে। আমি চাই এই সংসদীয় আসনের জনগণ তাদের জন্য বরাদ্দ হওয়া প্রত্যেকটি টাকার হিসাব জানুন। তাই নির্বাচিত হলে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে জনগণের জন্য বরাদ্দ হওয়া অর্থের তথ্য নিয়মিত প্রকাশ করবো। এসময় সাংবাদিকদের সহযোগিতা চান তিনি।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান খান, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিকুর রহমান, টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খান, রাজনগর প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগ, সহ-সভাপতি আব্দুল আজিজ, শংকর দুলাল দেব, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসেন, তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমদউর রহমান ইমরান, সদস্য সাইদুল ইসলাম, কামরুল আহমদ, কামরান আহমদ, মাছুম বকস মাহি প্রমুখ।

আরও সংবাদ