রাজনগর প্রেসক্লাব’র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাজনগর প্রেসক্লাব'র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মৌলভীবাজারে রাজনগর প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ এপ্রিল), ২৬ রামাদ্বান রাজনগর উপজেলা অডিটোরিয়ামে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

রাজনগর প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা, রাজনগর থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক, টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খান, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরজান আহমদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমেদ, সাবেক প্রচার সম্পাদক ছাদিকুর রহমান, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এমএ হাকিম বকস প্রমূখ।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি বিভিন্ন অফিসের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকগণ।

রাজনগর প্রেসক্লাব'র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

এসময় যুক্তরাজ্য ভিত্তিক বাংলাদেশী মালিকানাধীন ইংরেজী গণমাধ্যম দ্য ডেইলি ড্যাজলিং ডন’র পক্ষ থেকে রাজনগর প্রেসক্লাবের সাংবাদিকদের হাতে একটি কম্পিউটার হস্তান্তর করেন ডেইলি ড্যাজলিং ডন’র প্রতিষ্ঠাতা ও প্রকাশক মুনজের আহমদ চৌধুরী ও মাল্টিমিডিয়া এডিটর কামরান আহমদ।

আরও সংবাদ