ভোটকেন্দ্রে আনসারের দায়িত্বে ৮ম শ্রেণির ছাত্র

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (২য় ধাপ) সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৮ম শ্রেণির এক স্কুলছাত্রকে আনসারের পোশাক পরে নির্বাচনে ডিউটি করতে দেখা গেছে । স্কুলছাত্র জানিয়েছে ,চাচা আলামিনের পরিবর্তে সে নির্বাচনে আনসারের ডিউটি করতে এসেছে ।

মঙ্গলবার সকাল ৯টায় সিরাজগঞ্জের উল্লাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সরেজমিনে দেখা যায়, হোসাইন (১৪) নামে এক কিশোর আনসারের পোশাক পরে নির্বাচনের ডিউটি করছে। এসময় তাকে জিজ্ঞাসাবাদ করলে বলেন, তার বাড়ি উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের পাগলা বোয়ালিয়া গ্রামে। সে পাগলা বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র। ভর্তি রোল নাম্বার ৭৮। তার বাবা জয়নাল আবেদীন আনসারের ইউনিয়ন কমান্ডার। চাচা অসুস্থ থাকায় তার পরিবর্তে সে ডিউটিতে এসেছে।

তবে এই কিশোর (স্কুলছাত্র) কিভাবে নির্বাচন ডিউটিতে এসেছেন তা নিয়ে প্রশ্ন উঠেছে।

উল্লাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. আহসান কবির বলেন, ওই শিশু কিভাবে নির্বাচন ডিউটিতে এসেছে তা আমি বলতে পারবো না। এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী বলতে পারবে।

এই কেন্দ্র দায়িত্বরত প্লাটুন কমান্ডার (পিসি) মো. ইকবাল হোসেন বলেন, আনসারের তালিকায় হোসাইনের নাম নেই। চাচা অসুস্থ থাকায় কোনো লোক না পাওয়ায় তাকে আনা হয়েছে।

আরও সংবাদ