অফিসিয়ালভাবে রিলিজ হচ্ছে ‘রাজনগরী ফুয়া’ যার্প সংগীত


রাজনগরের ভালো কিছু দেখলে বা শুনলে উপজেলাবাসীর একটু আকর্ষণ বেশী-ই থাকে। আর সেটা যদি রাজনগর নিয়ে গান হয় তাইলে তো কোন কথাই নেই। বর্তমানে তরুণ সমাজে যার্প গান বেশিই প্রচলিত। আঞ্চলিক ভাষায় নিজেদের মাঠি ও মানুষের কথা গুলো নিয়ে রেপ সংগীত পরিবেশন করে দেশবিদেশে অনেক খ্যাতি অর্জন করেছেন এই দেশের যার্প সংগীতের গায়করা।

এইবার প্রথম ভিন্ন মাত্রায় রাজনগর নিয়ে যার্প সংগীত পরিবেশন সম্পন্ন হয়েছে। এখন শুধু রিলজ হওয়ার পালা।

আরিয়ান খান ফাহাদ ও পলাশ আহমেদ
আরিয়ান খান ফাহাদ ও পলাশ আহমেদ

জানাযায়, রাজনগরে যার্প সংগীতের গায়ক আরিয়ান ফাহাদের প্রথম সংগীত রাজনগরী ফুয়া শুক্রবার (২ অক্টোবর) তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রচারিত করা হবে। যদিও এই গানটি ভিডিও গান হিসেবে প্রচার করার আগেই গানের অডিও ভার্সন অজানাভাবেই ভাইরাল হয়ে যায়। সেখানে কিছুটা হতাশ ও হুচট খেলেও অফিসিয়াল ভাবে গানটি রিলিজ করতে পিছপা হননি ফাহাদ। দীর্ঘ ৮ মাসের চিন্তা চেতনা কাজে লাগিয়ে এই গানের লিরিক্স তৈরী করা হয়। হতাশার চাদরে নিজে থাকলেও রাজনগরে এই গান বেশ প্রশংসিত হয়। শেষ পর্যন্ত তিনি অফিসিয়াল ভাবে ভিডিও শোট করে গান রিলিজ করবেন বলে চিন্তা করেন।

এই গানের মিক্সিং করেছে এস আর এস প্রোডাকশন। সিনেমাগ্রাফীতে ছিলেন মীর ইয়ামিন। গানটির প্রডিউসার একেএইচ৭১।
গানের ক্লাসিক ভার্সনে ছিলেন মোহাম্মদ পলাশ আহমেদ। গানের রেপার হিসেবে থাকবেন আরিয়ান খান ফাহাদ।

আরিয়ান খান ফাহাদ জানান, অনেক দিন বেশ কয়েকটি যার্প সংগীতে অংশ নিয়েছি। তবে এই মিউজিক ভিডিও দিয়ে আলাদাভাবে নিজেকে সামনে নিয়ে আসতে চাই। আশা করি আমার এই গান আমার প্রিয় রাজনগরের সবার ভালো লাগবে।

এশিয়াবিডি/ডেস্ক/কামরান
আরও সংবাদ
English »