রাজনগরে ইউনিয়ন পর্যায়ে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

ছবিঃ লগো বাংলাদেশ ছাত্রলীগ

মৌলভীবাজারের রাজনগর উপজেলা ছাত্রলীগের আওতাধীন ১নং ফতেপুর, ৩নং মুন্সিবাজার, ৫নং রাজনগর সদর, ৬নং টেংরা ও ৮ নং মনসুরনগর ইউনিয়ন ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

সোমবার (১৬ মে) সকালে রাজনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল আহমদ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাম্মু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এক বছরের জন্য অনুমোদিত এ নতুন কমিটি ঘোষণার তথ্য জানানো হয়।

ফতেপুর ইউনিয়নে রাজু আহমদ সভাপতি ও আব্দুল হক সামু কে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট, মুন্সিবাজার ইউনিয়নে সাদিকুর রহমান হৃদয় সভাপতি এবং নাছিম রাজা নিপু কে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট, রাজনগর সদর ইউনিয়নে পিংকু বৈদ্য সভাপতি ও আরিফ উদ্দীন কে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট, টেংরা ইউনিয়নে পাবলু মিয়া সভাপতি ও মুকুল আশরাফ তপু কে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট এবং মনসুরনগর ইউনিয়নে মোঃ আলী রাজ মিয়া সভাপতি ও কাইয়ুছ আহমেদ কে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

মুন্সিবাজার ইউপির নব নির্বাচিত সভাপতি সাদিকুর রহমান হৃদয় বলেন, ‘ধন্যবাদ জানাই উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মহোদয়কে। আমাদের মতো ক্ষুদ্র কর্মী কে কমিটিতে আনার জন্য। লক্ষ একটাই থাকবে বঙ্গবন্ধুর দেখানো পথে চলার এবং এবং মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্ত করার লক্ষ্যে যা যা করা প্রয়োজন আমরা তাই করব।’

রাজনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল আহমদ বলেন, ২০০০ সালের পর থেকে সভাপতি সেক্রেটারির সম্মিলিতভাবে রাজনগরের ইউনিয়ন পর্যায়ে কোনো কমিটি দেয়া হয়নি। কিছুদিন পূর্বে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা ইউনিয়ন পর্যায়ের কমিটি দেয়ার জন্য অবগত করেন। ফলে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমরা সভাপতি ও সাধারণ সম্পাদক মিলে সম্মিলিতভাবে এই কমিটি ঘোষণা করেছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের চোখে যারা ছোট বেলা থেকে আওয়ামীলীগ, ছাত্রলীগ  সমর্থন করে আসছে এবং এর বৃহত্তর স্বার্থে কাজ করেছে। আমরা তাদেরকে মূল্যায়ন করার সর্বোচ্চ চেষ্টা করেছি।

এশিয়াবিডি/ডেস্ক/কামরান 
আরও সংবাদ
error: You are under arrest !!