বার্মিংহাম লজেলস বাংলাদেশ ইসলামিক সেন্টার এন্ড জামে মসজিদে মীলাদ ও দুআ মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ ইসলামিক সেন্টার এন্ড জামে মসজিদ লজেলস বার্মিংহাম আয়োজিত মসজিদের অন্যতম ফাউন্ডার মরহুম জনাব আলহাজ্ব নাসির আহমদ ও মসজিদের ট্রাস্টী, মেম্বার ও মুসল্লিয়ানে কেরামের যারা ইন্তিকাল করেছেন তাঁদের ঈসালে সাওয়াব উপলক্ষে মীলাদ ও দুআ মাহফিল গত ১৩ মে সোমবার অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লতিফিয়া ফুলতলী কমপ্লেক্সের চেয়ারম্যান ও দি ব্রিটিশ মুসলিম স্কুলের প্রিন্সিপাল হযরত মাওলানা এম এ কাদির আল হাসান।

মসজিদের প্রেসিডেন্ট আলহাজ্ব আজির উদ্দিন আবদাল এর সভাপতিত্বে এবং ইমাম ও খতীব মাওলানা মো. হুসাম উদ্দিন আল হুমায়দীর পরিচালনায় মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মসজিদের সাবেক খতীব মাওলানা আব্দুল হক নুমানী, দি ব্রিটিশ মুসলিম স্কুলের শিক্ষক মাওলানা আখতার হোসাইন জাহেদ, বাংলাদেশ থেকে সফররত ঘোড়াডুম্বুর হাফিজিয়া দাখিল মাদরাসার সুপার কবি ও ছড়াকার মাওলানা মুহাম্মদ ছাদিকুর রহমান, বার্মিংহাম আল ইসলাহর সভাপতি মাওলানা বদরুল হক খান, কমিউনিটি নেতা আব্দুল লতিফ দেরী, ফয়জুর রহমান চৌধুরী এমবিই, হাজী আনহার মিয়া, ফয়েজ উদ্দিন আহমদ এমবিই, আব্দুল মালিক পারভেজ, মফিজ খান, হাজী হারুন মিয়া ।
হাফিজ আবুল হোসাইনের পবিত্র কোরআন তেলাওয়াত ও হাফিজ হারুনুর রশিদ এর নাশিদ পরিবেশনের মাধ্যমে শুরু হওয়া মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন সেন্টারের সেক্রেটারী মোঃ আজাদ খান।
অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন সেন্টারের ক্যাশিয়ার হাজী তারা মিয়া, হাজী মালেক আহমদ ও আব্দুল ওয়াদুদ প্রমুখ।

আরও সংবাদ